সংবাদ শিরোনাম :
বিয়ে করলেন উপস্থাপক ফারজানা ব্রাউনিয়া

বিয়ে করলেন উপস্থাপক ফারজানা ব্রাউনিয়া

বিয়ে করলেন উপস্থাপক ফারজানা ব্রাউনিয়া
বিয়ে করলেন উপস্থাপক ফারজানা ব্রাউনিয়া

বিনোদন ডেস্কঃ বিয়ে করলেন জনপ্রিয় উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া। ১৬ নভেম্বর লে. জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দীর সঙ্গে অনুষ্ঠানিক বিয়ে নিবন্ধন হয় তার। ৬ নভেম্বর ছিল তাদের আক্দ। আর ২৬ নভেম্বর অনুষ্ঠিত হবে এ জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

২০ নভেম্বর সাভারের গলফ ক্লাবে নিজেদের বিয়ের ফটোশুটে অংশ নেন ফারজানা ও সারওয়ার্দী। এদিন সাদা গাউন পরে ক্যামেরায় পোজ দেন ‘গ্ল্যামার গার্ল’ খ্যাত ফারজানা। বিয়ের ফটোশুটে সারওয়ার্দীর পরনে ছিল পশ্চিমা পোশাক ও ক্যাপ। ২০১৫ সালে মিরপুরে ন্যাশনাল ডিফেন্স কলেজে (এনডিসি) ক্যাপস্টোন কোর্স করার সময় ব্রাউনিয়ার সঙ্গে পরিচয় হয় সারওয়ার্দীর। সেই পরিচয় থেকে প্রেম। সেই প্রমের পরিণতি স্বরূপ এবার বিয়ে করেছেন তারা।

গণমাধ্যমের এক সাক্ষাৎকারে সদ্য বিবাহিত এ দম্পতি জানান, দুই পরিবারের সম্মতিতে বিয়ে হয়েছে তাদের। তাদের পরিবারের সদস্যদের সহমতে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

এর আগেও বিয়ে হয়েছিল ফারজানার। যদিও পরবর্তিতে সে সম্পর্ক আর টিকেনি তার। এদিকে সারওয়ার্দীর ও তার সাবেক স্ত্রীর বিবাহ বিচ্ছেদ হয়েছে বহু আগে। তাদের এক ছেলে ও এক মেয়েকে নিয়ে বিদেশে বসবাস করছে সারওয়ার্দীর স্ত্রী।ফারজানা ব্রাউনিয়া উপস্থাপনার পাশাপাশি নানা ধরনের সামাজিক কাজের সঙ্গে যুক্ত। দীর্ঘদিন চ্যানেল আইতে কর্মরত ছিলেন তিনি। বর্তমানে এ প্রতিষ্ঠানটির সঙ্গে তার কোনো সম্পৃক্ততা নেই।

রানা প্লাজা মর্মান্তিক ধসের পর নবম পদাতিক ডিভিশনের জিওসি হিসেবে উদ্ধার কাজের নেতৃত্ব দিয়ে আলোচিত হয়েছিলেন সারওয়ার্দী। আনসার ও ভিডিপি এবং এসএসএফের মহাপরিচালক এবং সেনা গোয়েন্দা বিভাগের পরিচালকসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব পালন করেন তিনি। ২৬শে মার্চ ‘লাখো কণ্ঠে সোনার বাংলা’ আয়োজনের সঙ্গেও যুক্ত ছিলেন। আর্টডকের জিওসি ও ন্যাশনাল ডিফেন্স কলেজের কমান্ড্যান্ট হন। এরপর ২০১৫ সালে জুনের ১ তারিখ অবসর গ্রহণ করেন তিনি। বর্তমানে দুটি ব্যবসা প্রতিষ্ঠানের পরামর্শক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com